ADVERTISEMENT
Advertisement
ADVERTISEMENT
বর্ষাকাল । মঙ্গলবার । ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ । ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি । ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

About Us

টাইমস বাংলাদেশের যাত্রা

টাইমস বাংলাদেশ.কম পত্রিকায় আপনাকে স্বাগতম। আমরা বাংলাদেশের সকল পত্রিকার প্রতি ও দেশ-সমাজের জন্য নি:স্বার্থভাবে কাজ করা সাংবাদিকদের প্রতি শ্রদ্ধাবোধ রেখে কাজ করছি।। আমাদের টাইমস বাংলাদেশের যাত্রা শুরু হয় ২০২০ সালে। ডিজিটাল বাংলার পথে অভিরাম যাত্রায় এক ধাপ এগিয়ে যেতে আমাদের অনলাইন টাইমস-বাংলাদেশ.কম (www.times-bangladesh.com ) নিউজপোর্টালের একঝাঁক তরুন সাংবাদিক কাজ করে যাচ্ছে। আমাদের প্রধান কার্যক্রম হলো তৃণমূল পর্যায়ের সকল সংবাদ দেশ ও সমাজে তুলে ধরা। আমাদের টাইমস বাংলাদেশের দক্ষ সংবাদ কর্মি প্রতিনিয়ত সময়ের বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরছে।

টাইমস বাংলাদেশের প্রধান কার্যক্রম

টাইমস বাংলাদেশের প্রধান কার্যক্রম হলো চাকরি, বিনোদন,স্বাস্থ্য, খেলাধুলা, শিক্ষা ও সাহিত্য নিয়ে সঠিক আর্টিকেল প্রকাশ করা।আমরা পাঠকের কাছে সর্বোচ্চভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার চেষ্টা করছি ।

টাইমস বাংলাদেশ পত্রিকা কোনো ব্যক্তি বা কোনো প্রতিষ্ঠানের সাথে কোনো আর্থিক লেনদেন করেনা। আমাদের কার্যক্রম হলো শুধুমাত্র নিরপেক্ষ সংবাদ তুলে ধরা।

আমাদের অন্যান্য কার্যক্রম

 আমাদের টাইমস-বাংলাদেশের সম্পর্কে আরো কিছু যোগ হতে পারে। কারন আমরা মানুষের পাশে দাড়ানোর জন্য সারা বাংলাদেশের ব্লাড ক্লাব বা ব্লাড ডোনেশন সংস্থার সাথে বিনামুল্যে সম্পৃক্ত হতে চাচ্ছি। আমাদের এই রক্ত খোজার সন্ধান যেনো সারাদেশের মানুষ টাইমস বাংলাদেশ থেকে সময়ের মধ্যে পায়।। এর জন্য আমাদের নতুন সাইট  www.blood.times-bangladesh.com এর যাত্রা ২০২১ সালের  শুরু হতে যাচ্ছে। এর জন্য আমাদের কার্যক্রম চলছে।

Login to your account below

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.